‘ও সাকি সাকি’ গানে দুর্দান্ত বেলি ড্যান্স- ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়া একটি মাধ্যম হয়ে উঠেছে যার মাধ্যমে মানুষ তাদের প্রতিভা সবার সামনে প্রদর্শন করতে পারে। সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিভা সবার সামনে তুলে ধরার চেষ্টা করা অনেক ভিডিও ভাইরাল হয়েছে। আবারও এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। একটি ফাঁকা ঘরে ৩ সুন্দরী মহিলার "ও সাকি সাকি" গানে বেলি নাচ একটি ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছিল।


সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল এই ভিডিওটি পোস্ট করেছে। যেখানে ৩ জন সুন্দরী মহিলাকে "ও সাকি সাকি" গানে বেলি ডান্স করতে দেখা যায়। তাদের মধ্যে প্রথমটি হলুদ রঙের লম্বা স্কার্ট এবং টপ পরা। তার পিছনে অন্য দুজন একই ধরনের পোশাক পরে আছে কিন্তু সেই পোশাকের রঙ কমলা। তার চেহারা এবং নৃত্য দক্ষতার মাধ্যমে, তিনি নেট দুনিয়ায় তার প্রতিভা দেখাতে সক্ষম হয়েছেন।

যদিও বেলি ড্যান্স আমাদের সংস্কৃতির অংশ নয়, এটি পশ্চিমা সংস্কৃতির অন্যতম প্রধান ধারা। কিন্তু এখন বেলি ড্যান্স শুধু বিদেশে নয় আমাদের দেশেও খুব জনপ্রিয়। যখন আপনি এই নাচটি দেখেন, তখন মনে হতে পারে যে আপনি শুধুমাত্র ছোট কাপড় পরে আছেন এবং আপনার কোমর দোলছেন। যাইহোক, যদি আপনি খুব কাছ থেকে দেখেন, তাহলে আপনি বুঝতে পারবেন যে এটি মোটেও এমন নয়। অন্যান্য নৃত্যের মতো, বেলি ডান্সও গানের লিরিকে উন্নত করার চেষ্টা। এই নাচের মাধ্যমে এই ৩ জন সুন্দরী মেয়ে তাদের নৃত্য দক্ষতা বৃদ্ধি করেছে। ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তার নাচের প্রশংসায় পাঁচমুখী জালের বিশ্ব।


Post a Comment

Previous Post Next Post

Contact Form