হস্তমৈথুনের দৃশ্যে অভিনয়ের জেরে ট্রোল-ক্ষুব্ধ স্বরা ভাস্কর

স্বরা ভাস্কর আজকাল প্রায়ই সমালোচিত হন। কিছুদিন আগে, তিনি তালেবান শাসন বনাম হিন্দু সন্ত্রাসবাদের কথা বলে নেট দুনিয়ায় বিতর্কের ঝড় তুলেছিলেন। কলকাতার বাসিন্দা কলকাতার লালবাজার সাইবার ক্রাইম সেলে তাঁর নামে এফআইআর দায়ের করেছেন। এবার তার জীবনে আবার হস্তমৈথুনের বিষয়টি উঠে এল।


স্বরা বলেছিলেন যে 'ভিরে দি ওয়েডিং' ছবিতে হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করার পর থেকে, তিনি এখনও অশ্লীল ট্রলের মুখোমুখি হন। ফুলের ছবি শেয়ার করলেও তাকে অশ্লীলতার ইঙ্গিত দেওয়া হয়। এই ঘটনা অত্যন্ত নিন্দনীয়।

স্বরা যখন তার বক্তৃতা শুরু করেন, তিনি ক্যাপশন দিয়ে লিখেছিলেন, সত্যি বলতে, আপনার জায়গায় থাকতে। তিনি বলেন, এই প্রসঙ্গে বারবার ট্রোল করা খুবই কুৎসিত মানসিকতার লক্ষণ। এটি সাইবার যৌন হয়রানীর আওতায় পড়ে। কিন্তু হয়রানি সত্ত্বেও, তিনি কোনওভাবেই সোশ্যাল মিডিয়ায় তার উপস্থিতি কমাবেন না। তিনি চান না যে ভার্চুয়াল পাবলিক স্পেস ঘৃণা ও গোঁড়ামিতে ভরে উঠুক।


কারিনা কাপুর খান, সোনম কাপুর, স্বরা এবং শিখা তালসানিয়া 2018 সালের ছবি ভিরে দ্য ওয়েডিং -এ অভিনয় করেছিলেন। চিত্রনাট্যে চার মেয়ের বন্ধুত্বের গল্প বলা হয়েছে। শিগগিরই শুরু হতে চলেছে ভীর দ্য ওয়েডিং -এর সিক্যুয়েলের শুটিং।


1 Comments

  1. Playtech-2 - Drmcd
    The company was 상주 출장안마 founded 아산 출장안마 in 2000 in San Diego. Their 충주 출장안마 product platform has been built 목포 출장샵 to meet 양산 출장마사지 its needs. Software Provider. Software. R&D

    ReplyDelete
Previous Post Next Post

Contact Form