জাতীয় শোক দিবসের গান গুলো বাজুক সারা বাংলা জুড়ে



 ক্রাউন মিউজিকের অনুকরণে এবছর প্রথমবারের মত বাংলাদেশের বেশকিছু অডিও প্রযোজনা কোম্পানি শোকাবহ আগস্টে জাতীয় শোক দিবস উপলক্ষে মিউজিক্যাল ফিল্ম/ মিউজিক ভিডিও প্রকাশ করেছে।



এরই মাঝে ১ আগষ্টের প্রথম প্রহরে সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী’র কথা ও সুরে ক্রাউন মিউজিক তিনটি মিউজিক্যাল ফিল্ম প্রকাশ করেছে। মিউজিক্যাল ফিল্ম গুলো পরিচালনা করেন তাজুল ইসলাম ও তপন আহমেদ।
১৫ই আগষ্ট ক্রাউন মিউজিকের ব্যানারে ক্লোজআপ ওয়ান তারকা সাব্বির জামানের কন্ঠে “বাঙ্গালী মনের হিমালয়” নামে আরো একটি মিউজিক্যাল ফিল্ম প্রকাশিত হবে। মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেন নির্মাতা ফরিদুল আলম ফরিদ।
বাংলাদেশে এর আগে জাতীয় শোক দিবসকে সামনে রেখে কোন অডিও প্রযোজনা কোম্পানি এত ব্যাপক আয়োজন করেনি। ক্রাউন মিউজিকের এই উদ্যোগ প্রশংসার দাবী রাখে।


চলচ্চিত্র পরিচালক তাজুল ইসলাম বলেন, ক্রাউন মিউজিক এর এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার এবং গানগুলো বাংলাদেশ টেলিভিশন ও বেতারে প্রচার করা উচিত। বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধু পরিবারের প্রতি শ্রদ্ধাঞ্জলি হিসেবে ক্রাউন মিউজিক এই গানগুলো সবার হৃদয় ছুঁয়ে যাবে।

মিউজিক্যাল ফিল্ম “বাঙ্গালী মনের হিমালয়” সম্পর্কে নির্মাতা ফরিদুল আলম ফরিদ ”জাতীয় শোক দিবসে ক্রাউন মিউজিকে প্রকাশিত বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও শেখ রাসেলকে নিয়ে ৪টি গান দেশব্যাপী মাইকে বাজানোর জন্য আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ সহ সকল অঙ্গসংগঠনের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন”।

No comments

Powered by Blogger.