বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের অপরিবর্তিত একাদশ



চোট থেকে এখনো পুরোপুরি সেরে উঠতে পারেননি হেনরি নিকোলস ও টিম সাউদি। নিউজিল্যান্ডের বিশ্বকাপ একাদশে তাই আরো একবার সুযোগ পাচ্ছেন কলিন মানরো ও ম্যাট হেনরি। বাংলাদেশের বিপক্ষে এই দুজন যথাক্রমে ব্যাটিং ও বোলিং শুরু করবেন।

লন্ডনের বিখ্যাত ওভালে বুধবার বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। ম্যাচের আগের দিন কিউই উইকেটকিপার ব্যাটসম্যান টম ল্যাথাম জানিয়ে দিলেন একাদশ।

‘আমরা একই দল নিয়ে খেলতে যাচ্ছি। আমার মনে হয় যেভাবে শেষ ম্যাচটা আমরা খেলেছি তাতে দলের আত্মবিশ্বাস খুব ভালো। বোলাররা প্রথম বল থেকেই শ্রীলঙ্কাকে যেভাবে চ্যালেঞ্জ জানিয়েছে, তা অসাধারণ। আশা করি, তারা আগামীকাল এর পুনরাবৃত্তি করার জন্য মুখিয়ে আছে।’

প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ১৩৬ রানে অলআউট করে নিউজিল্যান্ড জিতেছে ১০ উইকেটে। হেনরি ২৯ রানে ৩ উইকেট নিয়ে ও মানরো ৪৭ বলে অপরাজিত ৫৮ রান করে সুযোগ কাজে লাগিয়েছেন দারুণভাবে।

প্রথম ম্যাচের নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), কলিন মানরো, মার্টিন গাপটিল, রস টেলর, টম ল্যাথাম, জেমস নিশাম, কলিন ডি গ্রান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লোকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

No comments

Powered by Blogger.