শিক্ষা মন্ত্রণালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি – Ministry Of Education Job Circular 2019

Ministry Of Education Job Circular 2019

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে নিম্নবর্ণিত পদসমূহে সরাসরি নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে । ২টি পদে এই নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।
পদের নাম :  প্রোগ্রামারপদ সংখ্যা : ০১টি
শিক্ষাগত যোগ্যতা : কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রোনিক্স ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি।
বেতন : ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।
পদের নাম : হিসাবরক্ষণ কর্মকর্তাপদ সংখ্যা : ০১ টি
শিক্ষাগত যোগ্যতা : বাণিজ্য বিভাগে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী অথবা ২য় শ্রেণির স্নাতক (সম্মান) ডিগ্রী।
বেতন : ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।
আবেদন শুরুর সময় : ১৬ এপ্রিল ২০১৯ তারিখ সকাল ১০:০০ টা থেকে শুরু হবে।
আবেদনের শেষ সময় : ০২ মে ২০১৯ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।
আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে অনলাইনে http://pmedu.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে। অনলাইনে আবেদন ফরম পূরণ ও পরীক্ষার ফি জমা দেওয়ার কার্যক্রম শুরু হবে ১৬ এপ্রিল সকাল ১০:০০ টা থেকে। আবেদন জমা দেওয়ার শেষ সময় ০২ মে বিকেল ৫টা পর্যন্ত। অনলাইনে আবেদন জমা দেওয়ার সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে মোবাইলে এসএমএসের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে হবে। আবেদনপত্রের যথাস্থানে ৩০০ বাই ৩০০ পিক্সেলের ছবি এবং ৩০০ বাই ৮০ পিক্সেলের স্বাক্ষর স্ক্যান করে আপলোড করতে হবে। অনলাইনে জমা দেওয়া আবেদনের একটি কপি প্রিন্ট ও ডাউনলোড করে সংরক্ষণ করে করতে হবে।
বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…
আমাদের আরো চাকরির খবর রয়েছে আপনাদের জন্য। চাকরির খবর জানতে আমাদের চাকরির খবর ক্যাটাগরি ফলো করুন।

নতুন চাকরির খবর সবার আগে পেতে

No comments

Powered by Blogger.