রানী মুখার্জি বাংলাদেশের সিনেমা নিয়ে যা বললেন

গত মাসে শোনা যাচ্ছিলো ঢাকায় আসবেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। 


বাংলাদেশের একটি ছবিতে তিনি কাজ করবেন। তার স্বামী আদিত্য চোপড়ার বিখ্যাত প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ব্যানারে ছবিটির প্রযোজনাও করবেন তিনি।

ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হওয়া এ ছবির নাম ‘ক্র্যাক প্লাটুন’। ফেসবুকে এ নামে সার্চ করলেই দেখা যায় হ্যাশট্যাগে রানী মুখার্জি, যশরাজ ফিল্মসের নাম। একটি টিজারও পাওয়া যাচ্ছে।


এই গুঞ্জনও ছড়িয়েছে, ইতিমধ্যেই ঢাকায় এসেছেন রানী। তিনি গোপনে শুটিং করে গেছেন ছবিটির। এ নিয়ে কৌতূহলের শেষ নেই চলচ্চিত্রপাড়ায় ও বাংলাদেশে রানী মুখার্জির ভক্তদের।

তবে এ ঢাকা সফর ও বাংলাদেশি সিনেমায় অভিনয় করার বিষয়টিকে সরাসরি গুজব বলে দাবি করলেন রানী মুখার্জি। তাকে নিয়ে গুঞ্জনের ধোঁয়াশা কাটাতে মুম্বাইয়ে তার সঙ্গে যোগাযোগ করলে তিনি এ মন্তব্য করেন।

রানী মুখার্জির পক্ষে তার সহকারী মণিকা ভট্টাচার্য জাগো নিউজকে মঙ্গলবার আরও বলেন, ‘আপাতত এমন কোনো প্রজেক্টের সঙ্গে যুক্ত নন রানী মুখার্জি। তার সঙ্গে এ নিয়ে কারো কোনো কথাও হয়নি, যা ছড়িয়েছে সেটা গুজব। বিভ্রান্ত না হতে অনুরোধ করছি সবাইকে।’

এদিকে রানী মুখার্জি সম্প্রতি ‘মারদানি’ সিনেমার সিক্যুয়েলে কাজ করার প্রস্তুতি নিচ্ছেন। প্রদীপ সরকার পরিচালিত ২০১৪ সালের সুপারহিট সিনেমা ‘মারদানি’র সিকুয়েল নির্মাণ হচ্ছে। দ্বিতীয় কিস্তিতেও সিনেমাটিতে পুলিশ চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী রানী মুখার্জিকে। তবে নতুন পর্ব পরিচালনা করবেন প্রথম পর্বের গল্পকার গোপি পুত্ররান।

এলএ/এমএস

No comments

Powered by Blogger.