শ্রীদেবীর বায়োপিকে বিদ্যা বালান


মুসফিরাহ হাবীব: বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর জীবনীভিত্তিক চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। আর তাতে নাকি শ্রীদেবীর ভূমিকায় বলিউড তারকা বিদ্যা বালান অভিনয় করবেন- শোনা যাচ্ছে এমন কথাও।

এ গুঞ্জন সত্যি কিনা তা সম্প্রতি এক টক শো’তে বিদ্যার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, “কেন? বলিউডের যেকোনো নায়িকাই এ প্রস্তাব পেলে লুফে নেবেন। শ্রীদেবীর বায়োপিকে তার ভূমিকায় অভিনয় করতে গেলে অনেক সাহস লাগে। কিন্তু তার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য যদি করতে হয়, আমি রাজি।”
এক বছরের বেশি হল, শ্রীদেবী প্রয়াত হয়েছেন। কিন্তু তার আচমকা প্রয়াণ এখনো মেনে নিতে পারে না অনেকেই। তাকে মিস করেন বলি পাড়ার সদস্যরা। সে কারণেই কি এবার শ্রীদেবীর বায়োপিক তৈরির কথা ভাবছে বলিউড? এখনো নিশ্চিত করে কোনো সূত্র অবশ্য জানাতে পারেনি যে আদৌ এমন ছবি নির্মিত হবে কি না। যদি হয়, সেটাই বা কবে?
শ্রীদেবীর বায়োপিকে শুধু তার অভিনয় জীবন নয়, ব্যক্তিগত জীবনও দেখতে চাইবে দর্শক। কিন্তু আদৌ কি সব সত্যি দেখানো সম্ভব হবে? তা নিয়ে প্রশ্ন রয়েছে। আর তার ভূমিকায় বিদ্যা বালানকে দেখার অভিজ্ঞতাটা নিঃসন্দেহেই অন্যরকম হবে।

No comments

Powered by Blogger.