তু হে আমার মিস’, কাকে বললেন শাকিব খান


গানের তালে তালে চিত্রনায়ক শাকিব খান বললেন, ‘

এক্সকিউজ মি প্লিজ, ডিমান্ড তোর কিস/ টাল্লি দিলের, তু হে আমার মিস’। আর এ কথাগুলো শোনা গেছে ‘প্রেমের রাজা’ শিরোনামের গানে। যা থাকছে ‘শাহেনশাহ’ ছবিতে। এরই মধ্যে ১৪ লাখেরও বেশি দর্শক দেখেছেন এটি। গানে শাকিব খান দুই নায়িকাকে (নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত) উদ্দেশ করে কথাগুলো বলেন। ‘ তু হে আমার মিস’ কথাটি মূলত শাকিব খান কাকে বলেছেন?

উত্তরে ছবির নির্মাতা শামীম আহমেদ রনি দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘শাকিব খান কথাগুলো কাকে বলেছেন, তা বলতে চাই না। আমি চাই, দর্শক হলে গিয়ে তা জানুক।’

শামীম আহমেদ আরও বলেন, ‘গানটি এরই মধ্যে দর্শক-মহলে দারুণ প্রশংসিত হয়েছে। গানের কথা, সুর এবং পর্দায় তাদের উপস্থাপন সব কিছুই অসাধারণ। আশা করি, ছবিটি দেখে দর্শক হতাশ হবে না।’

‘প্রেমের রাজা’ গানটি গেয়েছেন সংগীতশিল্পী ইমরান ও কনা। এটি লিখেছেন কলকাতার প্রসেনজিৎ আর সংগীত করেছেন ডাব্বু। গানটির কোরিওগ্রাফিতে ছিলেন ভারতের বাবা যাদব। পর্দায় শাকিব খানের সঙ্গে নেচেছেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত।

শামীম আহমেদ রনির পরিচালনায় ‘শাহেনশাহ’ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। নির্মাতা জানান, আগামী ১২ এপ্রিল দেশজুড়ে ছবিটি মুক্তি দেওয়া হবে।

No comments

Powered by Blogger.