অনিমেষ-ভাবনা, প্রেম করছেন বিয়ে শিগগিরই ।

 

                      অনিমেষ-ভাবনা, প্রেম করছেন বিয়ে শিগগিরই ।





অনিমেষ আইচের মধ্যকার সম্পর্ক কী? এমন প্রশ্ন চলে আসছে দীর্ঘদিন ধরেই। প্রশ্নের উত্তরে উভয়ই বলে আসছেন ‘আমরা জাস্ট ফ্রেন্ড’। তাদের এমন উত্তরে সন্তুষ্ট হতে পারেননি দর্শক। বন্ধুত্বের চেয়েও তাদের মধ্যে বেশি কিছু রয়েছে এমন কথায় বিশ্বাসী তারা। সেটা প্রেমে কিংবা বিয়েও হতে পারে। 
তাই ভাবনা ও অনিমেষের প্রেম ও বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছে বহুবার। নানা ধরনের কথার ডালপালাও মেলেছে। এসবে কখনই পাত্তা দেননি তারা। নিজেদের মতো করে কাজ করে গেছেন। 
কিন্তু সম্পর্ক কতদিন লুকিয়ে রাখা যায়। রাখলেন না তারাও। ভালোবাসা দিবস উপলক্ষে আজ জানিয়ে দিলেন তাদের মধ্যকার সম্পর্কের খবর। জানালেন শিগগিরই তাদের মধ্যে বিয়ের সানাই বাজার খবর। 

বৃহস্পতিবার ভাবনা গণমাধ্যমকে বলেন, ‘ আমি আর অনিমেষ দুজন দুজনকে ভালোবাসি। শিগগিরই বিয়ে করবো আমরা।’
কাজের সূত্রধরে পরিচয় হলেও তাদের প্রেম শুরুর দারুণ একটি গল্প রয়েছে। ‘নয়টার সংবাদ’ নামের একটি নাটকের মাধ্যমে এক হয়েছেন তারা। সেটা ২০১৩ সালের কথা। এই নাটকটির জন্য একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সমালোচক বিভাগে শ্রেষ্ঠ টিভি নির্দেশকের পুরস্কার অর্জন করে। সে রাতেই  অভিনন্দন জানানোর ছুতোয় ভাবনা ফোন করেছিলেন অনিমেষকে। মন দেয়া নেয়ার পালা সেদিন থেকেই। 
এখন একসঙ্গে বাকিটা জীবন কাটাতে চান অনিমেষ-ভাবনা। বাকি জীবন দুজন দু’জনার হয়েই থাকতে চান। ভাবনা বলেন, বিশাল মনের মানুষ অনিমেষ। আমার প্রতি ওর আন্তরিকতা আমাকে মুগ্ধ করে। আমার সব কিছুই সে সুন্দরভাবে আগলে রাখে। আমি যেমনটি চাই ও তেমনিই। ওর কাজেই বুঝতে পরি আমার প্রতি ওর ভালোবাসার ব্যাপকতা কত।
মজার কথা হচ্ছে এই ভার্চুয়াল সময়েও তারা চিঠি লেখার চর্চা চালিয়ে যাচ্ছেন। একে অপরকে ভালোবাসার কথা জানান চিঠি লেখে জানান তারা। 
‘ভাবনাও বেশগুণী একজন মানুষ। বিশেষ করে ওর সারল্যতা আমাকে মুগ্ধ করে। কোন জটিলতা নেই ওর মধ্যে।’ ভাবনা সম্পর্কে অনিমেষ আইচের মন্তব্য এমনই। 

No comments

Powered by Blogger.